বাঁশখালী বিদ্যুৎ স্পৃষ্টে সোনালী ব্যাংকের কর্মচারি নিহত

বাঁশখালী বিদ্যুৎ স্পৃষ্টে সোনালী ব্যাংকের কর্মচারি নিহত



শিব্বির আহমদ রানা, বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সোনালী ব্যাংকের বৈলছড়ি কে.বি বাজার শাখার মু. সেলিম (৪০) নামের একজন কর্মচারী নিহত হয়েছেন। নিহত মু. সেলিম বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বানীগ্রাম নতুন বাজার ৪ নম্বর ওয়ার্ড এলাকার গোলাম রহমানের পুত্র বলে জানা যায়। গত মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৮ টার সময় নিজ বাড়িতে বিদ্যুতের লাইন চেক করতে গিয়ে এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাইয়ের মেয়ে খালেদা দৈনিক অধিকারকে বলেন, 'গত মঙ্গলবার বৃষ্টির কারণে সারাদিন বিদ্যুৎ ছিলনা। সন্ধ্যায় চাচা বাড়িতে কর্মস্থল থেকে বাসায় ফিরে দেখেন তার পাশের বাড়িতে বিদ্যুৎ আছে, কিন্তু তার বাড়িতে বিদ্যুৎ নাই। পরে তিনি দু'জন ইলেকট্রিশিয়ানকে বিষয়টি দেখার জন্য ডেকে আনেন। তারা মিটার চেক করতে বললে, সেলিম প্লাস দিয়ে মিটার সংযুক্ত তার টান দিতেই ভেজা তার থেকে শকট লেগে তার এ ঘটনা ঘটে। পরে তাকে ঘটনাস্থল থেকে স্থানীয় গুনাগরি মা-শিশু হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

সোনালী ব্যাংকের বৈলছড়ি কে.বি বাজার শাখার ম্যানেজার বিক্রম কিশোর দত্ত বলেন, 'মু. সেলিম বৈলছড়ি কে.বি বাজার সোনালি ব্যাংক শাখার অস্থায়ী খন্ডকালীন কর্মচারি ছিলেন। তিনি দীর্ঘ ১০ বছর ধরে ব্যাংকে চাকরি করেছেন। প্রতিদিনের মতো তিন গতকাল অফিস শেষ করে বাড়ি ফিরে। অসতর্কতাবশত বিদ্যুৎ তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান তিনি। তার ২ ছেলে ২ মেয়ে রয়েছেন।'

রামদাশমুন্সির হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস.আই) মো. রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন অসতর্কতাবশত সেলিম বৈদ্যুতিক মিটারের সাথে সংযুক্ত তার প্লাস দিয়ে টান দেয়। বৃষ্টির কারণে তার ভেজা ছিল। ভেজা তারে প্লাস দিয়ে টানতে গিয়ে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এ নিয়ে বাঁশখালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।'
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।