সরিষাবাড়ীতে নববধূর লাফ ফেলে পলায়ন

সরিষাবাড়ীতে নববধূর লাফ ফেলে পলায়ন



জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে হাসপাতালে নববধুর লাশ ফেলে পালিয়েছে স্বামী ও শ্বশুর। নিহত গৃহবধু রোকসানা আক্তার (২০) মহাদান গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। ঘটনাটি ঘটেছে ১২জুলাই দুপুরে।

জানা গেছে, ৬মাস আগে মহাদান গ্রামের আফছার আলীর ছেলে লাভলু মিয়ার (২৪) সাথে আব্দুর রাজ্জাকের মেয়ে রোকশানার বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে কলহ চলছিল। রোকশানার বাবা আব্দুর রাজ্জাক জানান-এক সপ্তাহ আগে মেয়ে আমার বাড়িতে আসে। আজ সকালে সে স্বামীর বাড়িতে যায়। দুপুরেই মৃত্যুর খবর পাই।

ওদিকে মুমূর্ষু অবস্থায় রোকশানাকে সরিষাবাড়ি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করার পরপরই লাশ ফেলে পালিয়ে যায় স্বামী ও শ্বশুর। গৃহবধুর স্বজনদের অভিযোগ তাকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, লাশ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার ঘটনাটি হত্যার পর মুখে বিষ ঢেলে দেওয়ার দাবি করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।