কাজিপুরের প্রত্যন্ত চরে সপ্তাহব্যাপী করোনা পরীক্ষা শুরু

কাজিপুরের প্রত্যন্ত চরে সপ্তাহব্যাপী করোনা পরীক্ষা শুরু



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে করোনা সংক্রমণের হার দিন দিন বেড়ে চলেছে। উপজেলার চরাঞ্চলে অবস্থিত ৬ টি ইউনিয়নের দেড় লাখ মানুষের ঘরে ঘরে দেখা দিয়েছে সর্দি-জ্বরের প্রাদুর্ভাব। 

যমুনা পাড়ি দিয়ে উপজেলা সদরে এসে পরীক্ষা- নিরীক্ষা করা চরবাসির জন্যে কষ্টকর। এসব বিবেচনায় সোমবার (১২ জুলাই) সকালে নাটুয়ারপাড়া ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে শুরু হয়েছে করোনা পরীক্ষা ক্যাম্প।(র‌্যাপিড এন্টিজেন টেস্ট ক্যাম্প)। 

এক সপ্তাহ  এই টেস্ট ক্যাম্প থেকে চরাবাসী করোনা পরীক্ষা করাতে পারবেন বলে জানান কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল। সোমবার (১২ জুলাই) সকালে এই টেস্ট কার্যক্রামের উেেদ্বাধন করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান। কাজিপুর উপজেলা ছাত্রলীগ এই ক্যাম্পে এসে করোনা পরীক্ষা করাতে জনগণকে উদ্বুদ্ধ করছে।

এসময় উপস্থিত ছিলেন নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম, সম্পাদক বেল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েম  প্রমূখ।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।