বকশীগঞ্জে ২৫ হাজার টাকার জাল নোটসহ আটক ১

বকশীগঞ্জে ২৫ হাজার টাকার জাল নোটসহ আটক ১
জাল টাকা চক্রের সদস্য মাহাম্মদ আলী ওরফে ঘুডু ও জব্দকৃত জাল নোট


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে ১৯ আগস্ট (বৃহষ্পতিবার) ২৫ হাজার টাকার জাল নোটসহ জাল টাকা চক্রের সদস্য মাহাম্মদ আলী ওরফে ঘুডু নামে এক ব্যক্তিকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 

আটক মাহাম্মদ আলী ওরফে ঘুডু শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুরা কামারপাড়া গ্রামের দিলু মিয়ার ছেলে। 

জানা যায় , উপজেলার টিকরকান্দি গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশের এক মহিলা সদস্য মাহাম্মদ আলী ওরফে ঘুডু কাছে একটি গরু বিক্রি করেন। এ সময় ঘুডু ও তার সহযোগিরা গরুর দাম পরিশোধের জন্য ওই গ্রাম মহিলা পুলিশকে ২৫ হাজার টাকা দেয়। 

পরবর্তি সময়ে সেই টাকা নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ কৃষিব্যাংক বকশীগঞ্জ শাখায় জমা দিতে আসলে টাকা গুলো জাল নোট হিসাবে শনাক্ত করে কৃষিব্যাংক কর্মকর্তারা। পরে এ ব্যাপারে বকশীগঞ্জ থানায় দায়ের করে ভুক্তভোগী।  

অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মাহাম্মদকে আটক ও বিক্রয়কৃত গরুটিকে উদ্ধার করে বকশীগঞ্জ থানা পুলিশ। পরে বকশীগঞ্জ থানায় মামলা শেষে আজ শুক্রবার তাকে কারাগারে পাঠানো হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, জাল টাকার বিষয়ে  গুরুত্বপূর্ণ তথ্য  উদঘাটনের জন্য আটক মাহাম্মদ আলী ওরফে ঘুডু পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয় বলে জানা গেছে।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।