বকশীগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার পর উল্টো মামলার হুমকি

বকশীগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার পর উল্টো মামলার হুমকি



বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতনের পর উল্টো হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে বগারচর ইউনিয়নের গলাকাটি গ্রামে। 

জানা গেছে, বগারচর ইউনিয়নের গলাকাটি গ্রামের আবদুল মুন্নাফ মিয়ার স্ত্রী সংগিতা বেগমকে (৩৫) গত ২৬ জুলাই সকাল ৯ টার দিকে নিজ ঘরে একা পেয়ে একই গ্রামের রহিজল হকের ছেলে রেজ্জাক মিয়া (৩৭) ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ওই গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে তার উপর শারীরিক নির্যাতন চালায়। এসময় ওই গৃহবধূর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রেজ্জাক মিয়া দৌড়ে পালিয়ে যায়।

কিছুক্ষণ পর রেজ্জাক মিয়া তার লোকজন নিয়ে ওই গৃহবধূর পরিবারের উপর হামলা চালায়। গৃহবধূকে শারীরিক নির্যাতনের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন দিন চিকিৎসা শেষে তিনি বাড়িতে ফিরে আসলে তার স্বামী ও তাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন অভিযুক্তরা। এবিষয়ে মামলা করলে কঠিন পরিণতি ভোগ করতে হবে বলেও হুমকি প্রদান করা হয়। 

নির্যাতনের স্বীকার ওই নারীর স্বামী আবদুল মুন্নাফ জানান, আমরা প্রতিনিয়ত হুমকিতে রয়েছি। মামলা করলে আমাদের গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছেন রেজ্জাক ও তার লোকজন। উল্টো এ বিষয়ে আমাদের মীমাংসার জন্য চাপ দিচ্ছেন তারা। এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ওই গৃহবধূর পরিবার।  

স্ত্রীকে নির্যাতনের ঘটনায় জামালপুর আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আবদুল মুন্নাফ। 

 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।