ঘাটাইলের আনেহলা ইউনিয়নে শোক দিবস উলক্ষে আলোচনা সভা

ঘাটাইলের আনেহলা ইউনিয়নে শোক দিবস উলক্ষে আলোচনা সভা



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলে ঘাটাইলে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস  উপলক্ষে  আলোচনা সভা,দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়েছে। 

রবিবার (১৫ আগস্ট) বিকেল ৩টায় উপজেলার আনেহলা ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ও চেয়ারম্যান পদপ্রার্থী নূরুল ইসলাম তালুকদারে সহযোগীতায় গৌরাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগে সহ সভাপতি ও আসন্ন আনেহলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায় ও সমাজসেবক মো.নূরুল ইসলাম তালুকদার। এতে সভাপতিত্ব করেন,বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমান খান। 

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বীরমুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ননী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শিবলু শিকদার, কোষাধক্ষ মো: চান মিয়াসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও  কৃষকলীগের নেতাকর্মীরা। 

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনা কওে মিলাদ ও দোয়া করা হয়। 

দোয়া  পরিচালনা করেন মওলানা মো: ইয়াকুব হোসাইন । 

পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নূরুল আলম তালুকাদারের নেতৃত্বে আলোচনা সভা,দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। 

এসময় তার সফর সঙ্গী হিসেবে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।