ইসলামপুরে সাপধরী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

ইসলামপুরে সাপধরী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল ও গরিব অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয় । ৪নং সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে সাপধরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

পরে বিদ্যালয় হলরুমে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল। তিনি- উন্নত সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগীতা কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান মন্ডলের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিএসসি,সাবেক সভাপতি শাহালম মন্ডল,সাধারণ সম্পাদক তমছের আলী মন্ডল,উদীয়মান যুবনেতা সবুজ মন্ডল,আজাদুর রহমান চৌধুরী,ছাত্রলীগ সাধারণ সম্পাদক মজনু মন্ডলসহ অন্যন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে বঙ্গবন্ধু সহ সপবিারের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও খাবার পরিবেশন শেষে প্রকৃতি পরিবেশ সুরক্ষা ও বজ্রপাত থেকে রক্ষায় তালগাছ চারা রোপন করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।