বকশীগঞ্জে এলএসপিদের মাঝে ইলেক্ট্রিক ডিভাইস বিতরণ

Distribution of electric devices among LSPs in Bakshiganj



বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন অ্যাপস ব্যবহার করে সরকারি-বেসরকারি সেবা নিশ্চিত করতে লোকাল সার্ভিস প্রোভাইডারদের (এলএসপি) মাঝে ইলেক্ট্রিক ডিভাইস (মোবাইল) বিতরণ করা হয়েছে।

ইএসডিওর সৌহার্দ্য-৩ কর্মসূচির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেল নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন ইউনিয়নের ৫ জন এলএসপিকে ডিভাইস বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা প্রধান অতিথি থেকে এসব ডিভাইস বিতরণ করেন। এসময় মাহমুদুল হাসান,টেকনিক্যাল ম্যানেজার, এসএন্ডআর, কেয়ার বাংলাদেশ, সৌহার্দ্য-৩ কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার আতাউর রহমান আনছারী ও সৌহার্দ্য-৩ কর্মসূচির উপজেলা কো অর্ডিনেটর একেএম রফিকল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

ডিভাইস গুলোর মাধ্যমে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে কৃষি বিষয়ক পরামর্শ প্রদান করবে, বিভিন্ন স্বাস্থ্য বিষয়ক সেবা পেতে সহায়তা করবে এবং সরকারি বিভিন্ন হটলাইন ব্যবহার করে সরকারি সেবা ও আবহাওয়া সংক্রান্ত বার্তা,বন্যা সতর্কিকরণ বার্তা দিয়ে গ্রামবাসীকে সতর্ক করার কাজে তারা দায়িত্ব পালন করবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।