উল্লাপাড়ায় ব্যবসায়ী আলিমুদ্দীন হত্যা মামলায় পিতা-পুত্র গ্রেপ্তার

উল্লাপাড়ায় ব্যবসায়ী আলিমুদ্দীন হত্যা মামলায় পিতা-পুত্র গ্রেপ্তার



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বাড়ির সীমানা নিয়ে দ্ব›েদ্ব লোহার রডের আঘাতে গুরুতর আহত আলিমুদ্দীন (৪৫) চিকিৎসাধীন অবস্থায় অবশেষে মারা গেছেন। 

তিনি শনিবার দুপুরের দিকে ঢাকা মেট্টোপলিটান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার মৃত সামছুল হক প্রামানিকের ছেলে আলিমুদ্দীন পেশায় একজন তেল ব্যবসায়ী ছিলেন। 

এ ঘটনায় নিহতের ভাই আবু সালেক বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় শনিবার বাতে ১২ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে ২ আসামী পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো- উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার মৃত আজিজল হকের ছেলে আফতাব উদ্দিন (৪৫) ও আফতাব উদ্দিনের ছেলে আজীম উদ্দিন (২২)। 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল আজিজ  মন্ডল জানান, বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী আমিরুল ইসলাম ও তার দল গত ১৮ আগষ্ট আলিমুদ্দিনের উপর হামলা চালায়। 

এতে আলিমুদ্দীন গুরুতর আহত হন। এই গোলযোগে আরো ৪ জন আহত হন। 

আলিমুদ্দীন মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। প্রথমে তাকে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। 

সেখানে অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে (আলিমুদ্দীন) রেফার্ড করে ওই দিনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

সেখানে তিনি গত ২১ আগষ্ট পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন। পরে তার অবস্থার আরো অবনতি দেখা দিলে তাকে ঢাকা মেট্টোপলিটান হাসপাতালে নেওয়া হয়। 

এখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবারে তিনি মারা যান। তিনি আরো জানান, হাসপাতাল থেকে লাশ আসার পর পুলিশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিতুলনেছা মজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। 

অপরদিকে গ্রেপ্তারকৃত দুই আসামীকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছে পুলিশ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।