ঘাটাইলে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে টিকা কর্মসূচির উদ্বোধন

S M Ashraful Azom
0
ঘাটাইলে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে টিকা কর্মসূচির উদ্বোধন



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কোভিড ১৯ টিকা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে । শনিবার (৭ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগীতায় ও দিগড় ইউনিয়ন পরিষদের আয়োজনের ইউনিয়নের ৫৩ নং দিগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব আতাউর রহমান খান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোসা:ফারজানা ইয়াসমিন,থানা অফিসাস ইনজার্চ মো.আজহারুল ইসলাম সরকার পিপিএম, দিগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ মামুন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো.সাইফুর ইসলাম খান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.শফিকুল ইসলাম,উপজেলা যুবলীগের  সাবেক সাধারণ সুমন খান বাবু, উপজেলা আওয়ামীলীগ নেতা মামুন খান,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ফনি, দিগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.শাহজাহান মোল্লা ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ,ইউনিয়ন পরিষদের সচিব মো.জিয়াউর রহমান পারভেজ, ইউপি সদস্য মো.আব্দুর রাজ্জাক,দিগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মোসা.বিনা খাতুন প্রমুখসহ এসময় ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top