মেলান্দহে মাদক কারবারির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

মেলান্দহে মাদক কারবারির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ১৮আগস্ট দিবাগত রাতে পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলো পশ্চিম আদ্রা গ্রামের আঃ হাকিম হাক্কুর ছেলে এবং আদ্রা ইউনিয়ন যুবলীগের উপপ্রচার সম্পাদক  কামরুল হাসান মিলন ওরফে বিপুল (৩০) এবং পূর্ব আদ্রা গ্রামের আ. রশিদ মাস্টারের ছেলে লিয়াকত হোসেন লিখন (৩৩)। 

এসআই আবুল কাশেম জানান-আটককৃতদের বিরুদ্ধে মাদক কারবারির অভিযোগ আছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলিয়ে হিরোনসহ আটক করা হয়। পরদিন ১৯আগস্ট তাদেরকে আটক শেষে কোর্টে চালান দেয়া হয়েছে। 

গ্রেপ্তাকৃত যুবলীগ নেতা বিপুলের বিরুদ্ধে দলীয় কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে কিনা এমন প্রশ্নে আদ্রা ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুলইসলাম মুক্তা বলেন-বিপুলকে গ্রেপ্তারের বিষয়টি দলীয় ফোরামে আলোচনা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত আমি কিছুই বলতে পারছি না। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।