বকশীগঞ্জে নিজ ভাতিজাকে অপহরনকারী ২ চাচাকে গ্রেফতার করলো পুলিশ

বকশীগঞ্জে নিজ ভাতিজাকে অপহরনকারী ২ চাচাকে গ্রেফতার করলো পুলিশ
বকশীগঞ্জ থানা পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত দুই চাচা



শাহজাহান পারভেজ শাহিন: জামালপুরের বকশীগঞ্জে শিশু ভাতিজাকে অপহরণ করে মারপিট করার ঘটনায় দুই অপহরণকারী চাচাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

পরে অপহৃত ওই শিশুকে অপহৃতদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। 

বকশীগঞ্জ থানা ও মামলা সূত্র জানা গেছে, বকশীগঞ্জ পৌর শহরের চরকাউরিয়া দড়িপাড়া গ্রামের মুছেন আলীর ছেলে খোকা মিয়ার সাথে তার ভাই মিনাল মিয়া, মোক্তার আলী ও সুরুজ আলীর সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে খোকা মিয়ার ছেলে সুবজ মিয়াকে (১১) ২৫ আগস্ট বুধবার বিকালে মোবাইল চুরির অপবাদ দিয়ে মিনাল মিয়া, মোক্তার আলী স্থানীয় নান্টুর দোকানের সামনে থেকে নিয়ে গিয়ে নিজ বাড়ির অজ্ঞাত স্থানে আটকে রাখেন এবং সবুজ মিয়াকে মারপিট করেন। 

ছেলে সবুজ মিয়াকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশের দ্বাড়স্থ হন খোকা মিয়া। 

বকশীগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মিনাল মিয়া ও মোক্তার আলীকে গ্রেপ্তার করেন এবং তাদের বাড়ি থেকে শিশু সবুজ মিয়াকে উদ্ধার করেন। 

ছেলেকে অপহরণ ও বাড়িতে আটকে রেখে মারপিট করার ঘটনায় খোকা মিয়া চার জনকে নামীয় আসামি করে থানায় মামলা দায়ের করেন। 

মামলা নং-২১, তারিখ ২৬.০৮.২০২১ইং। 

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, দুইজনকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার দুপুরে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।