ঝিনাই নদীতে পিকনিকের নৌকা থেকে পড়ে নিখোঁজ এক

S M Ashraful Azom
0
ঝিনাই নদীতে পিকনিকের নৌকা থেকে পড়ে নিখোঁজ এক



উত্তর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গইলের কালিহাতী  ঝিনাই নদীর কালিহাতী সদরের দক্ষিণ বেতডোবা মেঘাখালিতে পিকনিকের নৌকা থেকে পড়ে একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তি ঘাটাইল উপজেলার করিমপুর গ্রামের মৃত কুরবান তালুকদারের ছেলে শাহ আলম তালুকদার (২৯)। 

রবিবার দুপুর দেড়টায় মেঘাখালি ব্রিজের নিচে এ ঘটনাটি ঘটে। ৪০ জন যাত্রী নিয়ে পিকনিকের নৌকাটি গতকাল সকাল ১১টায় ঘাটাইলের করিমপুর থেকে ছেড়ে আসে। সখিপুর উপজেলার বহেড়াতৈল পিকনিক স্পটে রাতযাপন শেষে রোববার সকাল সাড়ে দশটায় রওনা দিয়ে দুপুর মেঘাখালি পৌঁছালে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজ যুবক এক ছেলে ও মেয়ের জনক, পেশায় যাত্রীবাহী মাহিন্দ্রা চালক। নৌকাটিতে থাকা নিখোঁজ ব্যক্তির চাচাতো ভাই আসলাম তালুকদার ও কবির হোসেন জানান শাহ আলম নৌকার সামনে বসা ছিল। হঠাৎ করে মাথা ঘুরিয়ে বা ঘুম ঘুম অবস্থায় সে পড়ে গিয়ে থাকতে পারে। টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব অফিসার মো. আব্দুল কাদেরের নেতৃত্বে দুই জন ডুবুরিসহ ছয় সদস্যের একটি উদ্ধারকারী দল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। দেড় স্থানীয় যুবক সুমন, জোবায়ের, সৈকত, সজীব উদ্ধার কাজে সহায়তা করেন। এসময় নদীর দুপারে শত শত উৎসুক জনতা ভিড় জমায়। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top