কুড়িগ্রামে অস্বচ্ছল আনসার-ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা

কুড়িগ্রামে অস্বচ্ছল আনসার-ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা



জি এম রাঙ্গা।। ২৬ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে কুড়িগ্রামে পাঁচশত চল্লিশ জন অস্বচ্ছল আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান করা হয়। 

জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে খাদ্য সহায়তার প্যাক বিতরণ করেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ইবনুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রানী, উপজেলা প্রশিক্ষক ওবাইদুর রহমানসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ, আনসার কমান্ডারগণ।

একই দিনে অন্যান্য উপজেলাসমূহেও অস্বচ্ছল আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্যাক বিতরণ করা হয়। 

চিলমারীতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান ও উপজেলা প্রশিক্ষিকা সাজেদা খাতুন; রাজারহাটে উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম ও উপজেলা প্রশিক্ষিকা ছালমা বেগম; উলিপুরে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন; ফুলবাড়ীতে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরহাদ আলম চৌধুরী, নাগেশ্বরীতে উপজেলা প্রশিক্ষিকা জেসমিন নাহার, ভুরুঙ্গমারীতে উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, রৌমারীতে উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান উপস্থিত থেকে অস্বচ্ছল আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান করেন। 

এছাড়াও স্ব স্ব উপজেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রশিক্ষিকা জাহানুর বেগম, উপজেলা প্রশিক্ষক নুরুজ্জামান শাহিন, জিয়াউর রহমান, মমিনুল ইসলাম, নাছির উদ্দিন, বিপ্লব কুমারসহ উপজেলা পর্যায়ের ওয়ার্ড ও ইউনিয়ন ভিডিপি দলনেতা-দলনেত্রীগণ, আনসার কমান্ডারগণ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।