কাজিপুরে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

কাজিপুরে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু



কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে স্বপন মিয়া (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। 

নিহত স্বপন মিয়া উপজেলার ছালাভরা গ্রামের মফজ্জল হোসেনের পুত্র। এবার তার স্থানীয় শিমুলদাইড় বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেবার কথা ছিল। 

স্থানীয় স‚ত্রে জানা গেছে, গত বুধবার (২৫ আগস্ট) রাত আটটা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পশ্চিম পাশে বাঁশ ঝাড়ে অবস্থিত পৃত্থিরাজ গাছে ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বজনরা।  বৃহস্পতিবার সকালে খবর পেয়ে কাজিপুর থানা  পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান ।

নিহতের মা বুলবুলি খাতুন জানান, তার ছেলের মানসিক সমস্যা ছিল। ঘুমের মাঝে চমকে উঠতো এবং মুখ দিয়ে প্রচুর লালা ফেলতো। ইতঃপ‚র্বে বিভিন্ন ডাক্তারও দেখানো হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, ওই মৃত্যু প্রাথমিকভাবে আমাদের নিকট  সন্দেহজনক হওয়ায়  মরদেহ আজই (বৃহস্পতিবার) দুপুরে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।