দেশের স্বাধীনতা বিরোধীরাই মুজিবকে হত্যা করেছে-ধর্ম প্রতিমন্ত্রী

দেশের স্বাধীনতা বিরোধীরাই মুজিবকে হত্যা করেছে-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি \ ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা যারা চায়নি, তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছেন।

মঙ্গলবার দুপুরে জামালপুরের ইসলামপুর বেলগাছা উচ্চ বিদ্যালয় ও বি এম কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন-যারা বঙ্গবন্ধুকে মুছে ফেলতে চেয়েছিল, যারা বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সঙ্গে যুক্ত ছিল, এই বিএনপি-জামায়াতসহ স্বাধীনতার পরাজিত শক্তি, তারাই কিন্তু ধীরে ধীরে মানুষের দৃশ্যপট থেকে হারিয়ে যাচ্ছে। রাজনৈতিক প্রক্রিয়ার মাধ্যমে তারা হারিয়ে যাবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে ষরযন্ত্রকারী,সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে হবে। 

তিনি বলেন-সারাবিশ্বে যখন প্রাণঘাতী করোনা ভাইরাস পৃথিবীর মানুষের জীবন বিপন্ন করে তুলেছে। তখন শেখ হাসিনা বাংলার মানুষকে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছে, প্রেরণা আর সাহস দিয়েছে আগলে রেখেছেন। সকল ক্ষেত্রে ঘোষণা করেছেন বিশেষ প্রণোদনা। সারাদেশে ত্রাণ বিতরণ করে দুঃখী মানুষের মুখে তুলে দিয়েছেন খাদ্য। 

বিশ্বের ১৬৭টি দেশ করোনোভাইরাসে আক্রান্ত। পৃথিবীর মানুষ প্রচÐভাবে আতঙ্কিত। আমাদের দেশে সরকার সঠিক ব্যবস্থা সময়মতো গ্রহণ করেছে বিধায় আমাদের দেশে মাত্র ১০ জনের মধ্যে এই সংক্রমণ দেখা দিয়েছে। স্বাস্থ্য সুরক্ষা ও গণ টিকার মাধ্যমে আমরা আজকে এটিকে নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি।

অধ্যক্ষ একেএম মোস্তফা কামালের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ,স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম আবু তাহের, উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ,অধ্যক্ষ আবু নাছের চৌধুরী চার্লেস চেয়ারম্যান আঃ মালেক,শহর যুবলীগ আহবায়ক মনিরুজ্জামান লাজু,বেলগাছা ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহানশাহ,উপজেলা ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন।

এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ শিক্ষক সুধীজনরা অংশ নেন। পরে বঙ্গবন্ধু ও শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।