আশা ভোঁসলের রেস্তরাঁয় খেতে এলেন টম ক্রুজ

আশা ভোঁসলের রেস্তরাঁয় খেতে এলেন টম ক্রুজ



সেবা ডেস্ক: যাঁর কণ্ঠে বুঁদ পুরো ভারতের মানুষ, সেই সঙ্গীতশিল্পীর রেস্তোরাঁর খোঁজ কি রাখেন ভারতীয়রা! সম্প্রতি তেমনই এক রেস্তোরাঁয় খাবার রেখে রীতিমতো ভারতীয় খাবারের প্রেমে পড়ে গিয়েছেন হলিউডের এক জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ।

কথা হচ্ছে, ভারতের জনপ্রিয় সঙ্গিত শিল্পি আশা ভোঁসলে এবং হলিউডের হিরো টম ক্রুজকে নিয়ে। ইংল্যান্ডের বার্মিংহামে কিংবদন্তি সঙ্গীতশিল্পীর রেস্তোরাঁয় ঢুঁ দিয়েছিলেন টম ক্রুজ। সেখানেই গিয়ে ভারতের মশলাদার পদ, চিকেন টিক্কা মশলা খেয়ে থ হয়ে গিয়েছেন টম। প্রথমবার খেয়ে এতটাই ভাল লেগে গিয়েছে যে আবারও অর্ডার করেছিলেন এই পদ। শুধু তাইই নয়। পরবর্তী অর্ডারে আরও মশলা মেশানোর দাবি করেছিলেন টম।

ইনস্টাগ্রামে আশা ভোঁসলের রেস্তোরাঁর পেজ থেকে টমের একটি ছবি শেয়ার করা হয়েছে। পরনে নীল পোশাক। মুখে হাসি। বোঝাই যাচ্ছে, রেস্তোরাঁর খাবার খেয়ে তিনি কতটা খুশি। নেট মাধ্যমেই রেস্তোরাঁর পেজ থেকেই টমের ভারতীয় খাবারের প্রতি ভালবাসার কথাও উল্লেখ করা হয়। এমনকি রেস্তোরাঁর খাবার যে টমের পছন্দ হয়েছে, তা শুনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্বয়ং আশা ভোঁসলে।

প্রসঙ্গত ইংল্যান্ড ছাড়াও মিশর থেকে মালয়েশিয়ায় ছড়িয়ে রয়েছে আশা ভোঁসলের রেস্তোরাঁ। বিশ্বের কোণায় কোণায় ভারতীয় খাবারের স্বাদ পৌঁছতে উদ্যোগ নিয়েছেন যেন আশা-জি। টম ছাড়াও হলিউডের জনপ্রিয় শিল্পীরা খেতে এসেছিলেন এই রেস্তোরাঁয়। পপ গায়ক এড শিরানও অতিথি হিসেবে এসেছিলেন এই রেস্তোরাঁয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।