১০ আগষ্ট পর্যন্ত বিধি-নিষেধ বাড়ালো সরকার

১০ আগষ্ট পর্যন্ত আবারও বিধি-নিষেধ বাড়ালো সরকার



সেবা ডেস্ক: বৈশ্বিক মহমারি নভেল করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং দেশের স্বাস্থ্য অধিদফতরের সুপারিশের পরিপ্রেক্ষিতে আগামী ১০ আগস্ট পর্যন্ত বিধি-নিষিধ বাড়ানো হয়েছে।

আজ (৩ আগষ্ট) মঙ্গলবার কোভিড-১৯ পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত বিষয়ে আন্তঃমন্ত্রণালয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনলাইনে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বিধি-নিষিধের ব্যাপারে নতুন এ সিদ্ধান্ত জানান মন্ত্রী।

সভায় ১২ জন মন্ত্রী-প্রতিমন্ত্রী, ১৬ জন সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার, পুলিশ মহাপরিদর্শক, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক, আইইডিসিআর পরিচালকসহ সংশ্লিষ্টরা অংশ নেন।

উল্লেখ্য, গত ২৩ জুলাই সকাল ৬টা থেকে কঠোর বিধি-নিষেধ আরোপ করে সরকার। তা শেষ হবে ৫ আগস্ট মধ্যরাতে। এরই মধ্যে গত ১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্প-কলকারখানা খুলে দেওয়া হয়েছে। কিন্তু করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় কঠোর বিধি-নিষেধ ১০ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।