কাজিপুরে ২৭ দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার; অপহরণকারী আটক

কাজিপুরে ২৭ দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার; অপহরণকারী আটক



কাজিপুর (সিরাজগঞ্জ):প্রতিনিধি: অপহরণের ২৭ দিন পর সাদিয়া আক্তার মিম নামের  এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। 

এঘটনায় অপহরণকারী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার বেরিপোটল গ্রামের দুলাল তালুকদারের ছেলে রুনু তালুকদার (২৪) কে গ্রেফতার করা হয়। 

অপহৃত ওই স্কুল ছাত্রীর বাড়িও একই গ্রামে। সে স্থানীয় বিয়ারা নূরনবী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। 

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণা পিপুলবাড়িয়া বাজার এলাকা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরনকারী রনুকে গ্রেফতার করে কাজীপুর থানা পুলিশ। 

থানা সূত্রে জানা গেছে, গত ৭ আগস্ট সকালে এসাইনমেন্ট জমা দিতে বিদ্যালয়ের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয় মীম। কিন্তু বেলা গড়িয়ে সন্ধ্যা হলেও সে আর বাড়ি ফেরেনি। 

পরে সহপাঠী ও আত্মীয়স্বজনদের সাথে যোগাযোগ করেও সন্ধান পায়নি তার পরিবার। উপায় না পেয়ে ওই দিন রাতেই কাজীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। 

পরদিন লোকমুখে জানতে পারে মীমকে বিশেষ কৌশলে কাজীপুরের বেরিপোটল গ্রামের দুলাল তালুকদারের ছেলে রুনু তালুকদার (২৪) অপহরণ করে নিয়ে গেছে। 

রনুর পরিবারের সাথে যোগাযোগ করলে তার মা বাবা বিষয়টা স্বীকার করেন। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে গত শুক্রবার রাতে মীমকে উদ্ধার ও রনুকে গ্রেফতার করে পুলিশ। 

ওই দিন রাতেই অপহৃত ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রনু সহ তিন জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, গত শনিবার দুপুরে অপহরণকারী রুনুকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

অপহৃত ওই স্কুল ছাত্রীকে তার মায়ের জিম্মায় রাখা হয়েছে। 






 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।