কাজিপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত

কাজিপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের আওতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।  

কর্মশালায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ, করোনার টিকা দান, জীবন তথ্য ও KHHP, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, প্রজনন স্বাস্থ্য, নিরাপদ মাতৃত্ব, শিশুকে মাতৃদুগ্ধ দান, বাল্যবিয়ে, ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ ও ডেঙ্গু প্রতিরোধ সহ নানা বিষয়ে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে আলোচনা হয়।

কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। 

অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুমানা আফরোজ লুবনা। 

এতে আরও আলোচনা করেন জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়ের। 

কর্মশালায় কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।