‘চা আড্ডায়’ গিয়ে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এমপি তানভীর ইমাম

‘চা আড্ডায়’ গিয়ে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এমপি তানভীর ইমাম



রাজু আহমেদ সাহান-উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম (এম,পি) নেতা-কর্মীর ‘চা আড্ডায়’ গিয়ে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন। 

বুধবার বিকেলে উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের বড়কোয়ালিবেড় বাজার স্থলে দলীয় নেতা-কর্মীর সঙ্গে এম,পি তানভীর ইমাম চা আড্ডায় মিলিত হন। 

এ সময় এলাকার উৎসুক জনতা নেতার আগমনের কথা জানতে পেরে হাজার হাজার নারী-পুরুষ তাকে এক নজর দেখতে ছুটে আসেন।

বড় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির লিটন জানান, আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নের বড় কোয়ালিবেড় বাজারে জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে চা আড্ডায় মিলিত হন। 

তার আগমনের কথা শুনে এলাকার উৎসুক নারী-পুরুষ ও সর্বস্তরের হাজার হাজার জনতা তাকে অভিবাদন জানাতে ছুটে আসে। 

এ সময় ইউনিয়নবাসির পক্ষ থেকে এম,পি তানভীর ইমামকে ফুল দিয়ে তৈরি ভালোবাসার বিশাল নৌকা উপহার দেওয়া হয়। 

জনগণের বিশ্বস্ত ও বিজয়ের প্রতীক ফুলের নৌকা উপহার পেয়ে তিনি তাদের ভালোবাসায় সিক্ত হন। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় এম,পি তানভীর ইমাম বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা, আপনাদের প্রিয় বাংলাদেশ গড়ার দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছেন সবার আস্থা ভাজন নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে যাচ্ছি। আপনারা শুনে খুশি হবেন, আগামীতে বাংলাদেশ একটি উন্নত ও স্বনির্ভর দেশে পরিণত হতে যাচ্ছে। 

আমাদের সরকারকে সহযোগিতা করুণ, আপনাদের সকল প্রত্যাশা পূর্ণ হবে ইনসাল্লাহ। ইতিমধ্যে এ জনপদের রাস্তা-ঘাট তৈরি ও অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন করা সম্ভব হয়েছে। 

বাকী উন্নয়ন অতি  দ্রæত সময়ের মধ্যে সমাধান করার অঙ্গীকার দেন তিনি। 

এ সময় জনতা তার হাসি মুখের অঙ্গিকার গ্রহন করে হাত নেড়ে স্বাগত জানিয়ে সরকারের উন্নয়নের সাথে থাকার প্রতিশ্রæতিবদ্ধ হন উপস্থিত জনতা।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।