টঙ্গীতে যুব মহিলা লীগের মানববন্ধন

টঙ্গীতে যুব মহিলা লীগের মানববন্ধন



টঙ্গী প্রতিনিধি : গাজীপুর মহানগর যুব মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক রুহুন নেছা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকার আনু কতর্ৃক টঙ্গী পশ্চিম ও পূর্ব থানা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা দেওয়াকে কেন্দ্র করে টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের উদ্যোগে মানববন্ধন ও ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। 

সোমবার সকালে প্রায় আধাঘন্টা মহাড়কের মাঝখানে বসে অবরোধ করে রাখার কারণে তীব্র যানজট সৃষ্টি হয়। যানজট স্বাভাবিক করতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

মানববন্ধনে টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের সভাপতি সুলতানা শোভা ও সাধারণ সম্পাদক শিল্পী আক্তার এক লিখিত বক্তব্যে বলেন, আমাদের কমিটি বিলুপ্তির ব্যাপারে কোন নির্দেশনা ও চিঠি না দিয়ে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা দেয়া হয়। 

এটা বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের গঠনতন্ত্র বিরোধী, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, টাকার বিনিময় পদ বাণিজ্য করে চলমান কমিটি বিলুপ্ত না করে গত ৫ সেপ্টেম্বর টঙ্গী পশ্চিম থানা এলাকায় পছন্দের প্রাথর্ীকে টঙ্গী পূর্ব থানা যুব মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে। 

এ ধরনের হিনমন্য নেতৃত্বের ধারা বাংলাদেশ যুব মহিলা লীগের সুনাম নষ্ট অযোগ্যদের নেতৃত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।