জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি হিসাবে পুরস্কৃত হলেন ইব্রাহিম

জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি হিসাবে পুরস্কৃত হলেন ইব্রাহিম



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি হিসাবে পুরস্কৃত হয়েছেন উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম। 

সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে উপ-পরিদর্শক ইব্রাহিমের হাতে পুরস্কার তুলে দেন সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) মহোদয়। 

থানা সুত্রে জানা গেছে, উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম গত এক মাসে জেলার মধ্যে সর্বাধিক মাদক উদ্ধার ও আসামি গ্রেপ্তার করায় তাকে জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি পুলিশ কর্মকর্তা হিসেবে ঘোষণা করা হয়েছে। 

গত এক মাসে ১১০ পিচ ইয়াবা, ২১ গ্রাম হিরোইন উদ্ধার করে সংশ্লিষ্ট ঘটনায় ৬ জন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান তিনি। এ ঘটনায় শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি হিসেবে পুলিশ প্রশাসন তাকে পুরস্কৃত করেন। 

সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) মহোদয়  উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিমের  হাতে এ কৃতিত্বের পুরস্কার তুলে দেন। 

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী, ফারহানা ইয়াসমিন, শরাফত আলী ও উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন। 

পুরস্কার গ্রহনকারি উপ-পরিদর্শক ইব্রাহিম উচ্ছ্বসিত হয়ে জানান, পুলিশ প্রশাসন আমার কাজের দক্ষতার জন্য এ পুরস্কার প্রদান করায় আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। 

ভবিষ্যতেও যেন এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।