কাজিপুরে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে ৭৫ হাজার টিকার ডোজ সম্পন্ন

কাজিপুরে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে ৭৫ হাজার টিকার ডোজ সম্পন্ন



কাজিপুর(সিরাজগঞ্জ)প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে সিরাজগঞ্জের কাজিপুরে করোনা টিকার পঁচাত্তর হাজার ডোজ সম্পন্ন হয়েছে। 

দিবসটি উপলক্ষ্যে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গণটিকার আয়োজন করে। 

গতকাল (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-০১ আসনের মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। 

এরপর তিনি কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নিয়ে কয়েকটি টিকাদান কেন্দ্র ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন। 

সকাল থেকে বিকেল পর্যন্ত একদিনেই স্বাস্থ্যকর্মিরা রেকর্ড ২২ হাজার ৯৭০ জনকে টিকার প্রথম ডোজ প্রদান করেন যার জেলায় রেকর্ড বলে হাসপাতালস‚ত্রে জানা গেছে। 

কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীর পারুল জানান, দিন শেষে আমাদের কাজিপুর উপজেলাতে শুরু থেকে ক্যাম্প পর্যন্ত ১ম ডোজ টিকা প্রদান করা হয় ৭৫ হাজার জনগোষ্ঠীকে। 

আজকে প্রথমে টার্গেট করেছিলাম ১৮ হাজার। পরে সেটি বাড়িয়ে টিকা দিতে পারার কারণেই ৭৫ হাজারের মাইল ফলক পেরিয়ে গেছি। 

কাজিপুর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, স্টাফদের কঠোর পরিশ্রম ও কাজিপুরের সকল পর্যায়ের জনগণের সহযোগিতায় এটা সম্ভব হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।