উল্লাপাড়ায় সড়ক বিভাগের নির্মিত ব্রীজ উদ্বোধন

উল্লাপাড়ায় সড়ক বিভাগের নির্মিত ব্রীজ উদ্বোধন



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক ও জনপথ বিভাগের অধীনে উল্লাপাড়া- বেলকুচি আঞ্চলিক সড়কের কৃষকগঞ্জ বাজারের খালের উপর ১ কোটি ৬২ লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রীজ ও এ্যাপ্রোজ সড়কের উদ্বোধন করা হয়েছে । 

সোমবার বেলা ১২ টার দিকে সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম নির্মিত এই ব্রীজ ও এ্যাপ্রোজ সড়কের উদ্ধোধন করেন। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ দিদারুল আলম তরফদার, উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আব্দুল মনসুর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সাধারণ সম্পাদক এহসানুল হাসান সন্টু, উল্লাপাড়া সড়ক উপ-বিভাগের উপ- সহকারী প্রকৌশলী এস এম আব্দুল খালেক প্রমুখ ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।