উল্লাপাড়ায় চাঁদাবাজি ও একাধিক মামলায় স্কুল শিক্ষক ইকবাল গ্রেফতার

উল্লাপাড়ায় চাঁদাবাজি ও একাধিক মামলায় স্কুল শিক্ষক ইকবাল গ্রেফতার



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় চাঁদাবাজি মামলাসহ একাধিক মামলায় স্কুল শিক্ষক ইকবাল হোসেনকে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

বুধবার রাতে পৌরসভার শ্যামলীপাড়ার তার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ইকবাল উল্লাপাড়ার দাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বর্তমানে বরখাস্ত ও উল্লাপাড়া পৌরশহরের শ্যামলীপাড়া মহল্লার আমির হোসেনের ছেলে। 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, উল্লাপাড়া পৌরসভার শ্যামলীপাড়ার আল-রাজী ক্লিনিক ব্যবসায়ী শাহিদুল ইসলাম ভাংচুর ও চাঁদাবাজির অভিযোগ এনে ইকবাল হোসেনের বিরুদ্ধে থানায় জিডি মামলা দায়ের করেন। 

জিডি মামলার রির্পোটের প্রেক্ষিতে সিরাজগঞ্জের বিজ্ঞ আদালত ইকবালের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করে। 

পুলিশ বুধবার রাতে ইকবালকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে পাঠিয়েছে।ইকবাল একাধিক মামলায় পরপর তিনবার গ্রেপ্তার হলেন।

 তার বিরুদ্ধে চাঁদাবাজী, নারী-শিশু নির্যাতন মামলাসহ অর্থ আত্মসাতের একাধিক মামলা রয়েছে।

উল্লাপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহনেওয়াজ পারভীন জানান, উল্লাপাড়া উপজেলার দাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইকবাল হোসেনের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা থাকায় তাকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

তার বিরুদ্ধে চাকরি বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।  

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।