আধুনিক করা হচ্ছে সারাদেশের ৫৬টি রেলওয়ে স্টেশন: রেলমন্ত্রী

আধুনিক করা হচ্ছে সারাদেশের ৫৬টি রেলওয়ে স্টেশন রেলমন্ত্রী



সেবা ডেস্ক: যাত্রীদের সুবিধা বৃদ্ধির জন্য সারাদেশের ৫৬টি রেলওয়ে স্টেশন আধুনিক করা হচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

শুক্রবার সকালে নেত্রকোণা রেলওয়ে স্টেশনের একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা জানান।

মন্ত্রী বলেন, এক সময় বাংলাদেশে ৩ হাজার কিলোমিটার রেলপথ ছিল। পরে জিয়াউর রহমান ও এরশাদ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন সময়ে এই রেলপথকে ধ্বংস করা হয়েছে। বর্তমান সরকার এই রেলপথকে সচল করার জন্য বিভিন্ন উদ্যোগ নিয়েছে। বর্তমানে ৫৬টি রেলওয়ে স্টেশন আধুনিক করা হচ্ছে।

বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্ব) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোণার জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায় প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।