বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

Seba Hot News
0
বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে “মুজিববর্ষে পুলিশ নীতি,জনসেবা আর সম্প্রীতি” শ্লোগান নিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। 

বকশীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে দিবসটি উপলক্ষে শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আবদুর রউফ তালুকদার। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা। বকশীগঞ্জ থানার উপপরিদর্শক রাজু আহাম্মেদ এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, সারমারা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আল ফারুক। 

র‌্যালি ও আলোচনা সভায় জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক , ব্যবসায়ী, শিক্ষক,শ্রমিক নেতা সহ বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top