নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশি দানেছ আলীর গণ সংযোগ

নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশি দানেছ আলীর গণ সংযোগ



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুর উপজেলার ৮নং পলবান্ধা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য দানেছ আলী বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের সিরাজাবাদ বাজার সহ বিভিন্ন গ্রামে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যাশা করেছেন। 

জানা গেছে, এ বছর করোনা কালীন সময়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী হয়ে ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। 

তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

বিভিন্ন গ্রামে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে পলবান্ধা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। 

নৌকা প্রতিক পেয়ে নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত বাউসী ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

তিনি আরো বলেন, ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশনিয়ে ছাত্র রাজনীতি থেকে অথ্যবধি পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। 

দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন, তাই দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যাশা করছি।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তোতা মিয়াসহ অন্যান্য নেতবৃন্দ ও হাজারো সমর্থক সাথে ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।