ঘাটাইলে কাউন্সিলর পদপ্রার্থী মেছের আলী’র নির্বাচনী মতবিনিময় সভা

Seba Hot News
0
ঘাটাইলে কাউন্সিলর পদপ্রার্থী মেছের আলী’র নির্বাচনী মতবিনিময় সভা



ঘাটাইল প্রতিনিধি: আসন্ন ঘাটাইল  পৌরসভা নির্বাচন উপলক্ষে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক মো: মেছের আলীর নির্বাচনী মতবিনিময় সভা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে গত (২৪ সেপ্টেম্বর) রাত ৯ টায় ঘাটাইল পশ্চিম পাড়া নিজ গ্রামের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় আব্দুল লতিফের সঞ্চালনায় ও ঘাটাইল দলিল লেখন সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো:নূরুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাউন্সিলর পদপ্রার্থী মো: মেছের আলী। 

এসময় তিনি বলেন, আমি নির্বাচিত হলে ঘাটাইল পৌরসভার এই ওয়ার্ড একটি শতভাগ আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করবো। 

নাগরিক সেবা ওয়ার্ড বাসির দোড়গোড়ায় পৌছে দিতে চাই। আমি অসহায় নির্যাতিত মানুষের পাশে আছি এবং আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। 

আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ করেদেন । 

পরে তিনি ঘাটাইল পৌরসভার নির্বাচনে ৬নং ওয়ার্ডের জনসাধারন সহ সকল ভোটারদের কাছে স্বার্বিক সহযোগিতা, দোয়া ও ভোট প্রত্যাশা করেন। 

এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সহ সভাপতি,বিশিষ্ট সমাজ-সেবক ও  তরুণ সমাজকর্মী মো: গোলাম মোস্তফা,বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সাবেক সেনাসদস্য মো: হাফিজুর রহমান, মো.সিরাজুল ইসলাম হায়দার, বিশিষ্ট ব্যবসায়ী মো: ইজ্জত আলী, ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মো: নজরুল ইসলাম, সম্মানিত সদস্য আবুল কালাম সরকার, ঘাটাইল উপজেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি সঞ্চয় কল্যাণ তহবিলের সভাপতি মো:আব্দুল রাজ্জাক, সহ সভাপতি মো: সিদ্দিকুর রহমান,নাট্য ও প্রামোদ সম্পাদক মো:সুমেস মিয়া,মো: আনিছুর রহমান,মো: সব্দুল হোসেনসহ নিজ এলাকার সমাজ ও গ্রাম্যপ্রধান মুরুব্বীগণ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, নতুন ভোটারসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ, আশপাশের মহল্লারর ভোটার ও সমর্থকরা। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top