উল্লাপাড়ায় আলোচিত রুমা হত্যা মামলার আসামি ফরিদুল গ্রেপ্তার

উল্লাপাড়ায় আলোচিত রুমা হত্যা মামলার আসামি ফরিদুল গ্রেপ্তার



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় প্রবাসীর কন্যা এক সন্তানের জননী আলোচিত গৃহবধু রুমা হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি ফরিদুল ইসলাম (২৩)কে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

সোমবার উপজেলার গয়হাট্রা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফরিদুল উপজেলার ছোট্র কোয়ালিবেড় গ্রামের হায়দার আলীর ছেলে। 

রুমা হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা ও উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের রাখাল গাছা গ্রামের প্রবাসী মোঃ রফিকুল ইসলামের কন্যা রুমা খাতুন ( ২২) এর সঙ্গে গত ৩ বছর পূর্বে একই উপজেলার পূর্ণিমা গাঁতী ইউনিয়নের গয়হাট্রা কামালপুর গ্রামের মৃত গোলবার হোসেনের পুত্র আলামিনের সঙ্গে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। 

বিয়ের এক বছর পুর্ণ হতে না-হতেই অর্থলোভী স্বামী ও তার স্বজনেরা রুমার প্রবাসী পিতাকে যৌতুকের জন্য  মোটা  অংকের টাকার চাপ দেয়। 

কয়েক দফা জামাই আল আমিন ও তার পরিবারের কথা মতো আলামিনকে বেশকিছু টাকা প্রদান করেন রুমার প্রবাসি বাবা। 

পরে আবারও টাকার জন্য চাপ দিলে গৃহবধূ রুমা টাকা দিতে অস্বীকার করে। 

এ ঘটনায় গত ৩ সেপ্টেম্বর শুক্রবার রাতে রুমাকে তার স্বামী আল আমিন ও পরিবারের অন্য সদস্যরা শ্বাসরোধ করে হত্যা করে লাশ উঠানে ফেলে রেখে বাড়ী থেকে পরিবারের সকল সদস্য পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধু রুমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। 

গত ২ অক্টোবর হাসপাতাল কতৃপক্ষ গৃহবধু রুমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে উল্লাপাড়া মডেল থানা পুলিশকে লিখিত রিপোর্ট প্রদান করেন। 

রির্পোটমুলে নিহতের মা খুশি খাতুন বাদী হয়ে রুমার স্বামী ও শ্বশুর বাড়ীর ১১ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।   

উল্লাপাড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির জানান, গৃহবধু রুমা হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি ফরিদুল (২৩) কে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। 

বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা ছলছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।