উল্লাপাড়ায় নৌকা প্রতীকে পুনরায় মনোনয়ন পেলেন ফিরোজ উদ্দিন

উল্লাপাড়ায় নৌকা প্রতীকে পুনরায় মনোনয়ন পেলেন ফিরোজ উদ্দিন



রাজু আহমেদ সাহান - উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিপ্লব, সংগ্রাম, আন্দোলনে যিনি ছিলেন রাজপথের অকুতোভয় সৈনিক। হাজারো প্রানের একটি উজ্জীবিত প্রাণ। যার জয় বাংলার শ্লোগানে একত্রিত হতো ছাত্র, যুব ও সর্বস্তরের জনতা। 

বঙ্গবন্ধুর চেতনার ধারক, নৌকা প্রতীকের কান্ডারী। জনগনের বিশ্বস্ত ও ভালোবাসার একমাত্র ঠিকানা। 

দ্বিতীয়বারের মতো উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় নৌকা প্রতীক পেলেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ফিরোজ উদ্দিন। 

পঞ্চক্রোশী ইউনিয়ন আ’লীগের নেতা আতাউর রহমান সুটু জানান, বিপ্লবী, সময় উপযোগী ও সাহসী এই তরুণ নেতা ২০১৬ সালে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ও সেবামুলক কার্যক্রমে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। 

প্রতিটি গ্রাম ও মহল্লার রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ এলাকার নানাবিধ উন্নয়ন করেছেন। 

শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবে ইউনিয়নের প্রতিটি মহল্লায় মসজিদ, মন্দির, কবরস্থান, মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে ব্যাপক অবদান রাখায় বর্তমান চেয়ারম্যান ফিরোজ উদ্দিনই দলীয় মনোনয়ন পেয়েছেন। 

বঙ্গবন্ধুর আদর্শ আর মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ উদ্দিন জানান, গত ২০০১ ইং সালে বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তলে সমবেত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে জয় বাংলার শ্লোগানে যুক্ত হই। 

২০০৫ সালে উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনের নির্বাচনে অংশ নিয়ে সভাপতি পদে নির্বাচিত হয়ে ২০১৩ ইং সাল পর্যন্ত দায়িত্ব পালন করি। 

ছাত্রলীগের নেতৃত্বে ১৫ই ফেব্রæয়ারীর প্রহসনের নির্বাচন ও লগি-বইঠা'র আন্দোলনে রাজপথের নেতৃত্ব দেই। ২০১৩ সাল থেকে ২০১৬ ইং সাল পর্যন্ত যুবলীগের সদস্য হিসেবে বিভিন্ন আন্দোলন সংগ্রামে দলীয় দায়িত্ব পালন করি। 

২০১৬ সালে আ'লীগ দলের তৃণমূলের কাউন্সিল ভোটে বিজয়ী হয়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেই। 

নির্বাচনে জনগণের ব্যাপক ভোটে নৌকা মার্কায় বিজয়ী হয়ে ২০২১ সাল পর্যন্ত চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সাথে পরিষদ পরিচালনা করে আসছি। 

সফলভাবে পরিষদের বিভিন্ন দায়িত্ব পালন করায় সরকার কতৃক পদকপ্রাপ্ত হই। ১/১১ আন্দোলন থেকে শুরু করে ২০১৪ সালে জামায়াত-বিএনপি’র অগ্নি সন্ত্রাস মোকাবিলায় রাজপথে ছিলাম অতন্দ্র প্রহরী হিসেবে। 

দলের প্রতিটি আন্দোলন ও সংগ্রামে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বত্র কাজ করে যাচ্ছি। 

দলের সকল স্তরের নেতা-কর্মী এবং ইউনিয়ন বাসির দোয়া, সাহায্য, সহযোগিতা এবং সমর্থন নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুণরায় নির্বাচিত হয়ে পঞ্চক্রোশী ইউনিয়নকে জেলার অন্যতম মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।