এসিআই কো-রো জুস্ ফ্যাক্টরির গ্যাস লাইন স্থাপন কাজের উদ্বোধন

এসিআই কো-রো জুস্ ফ্যাক্টরির গ্যাস লাইন স্থাপন কাজের উদ্বোধন



বৃষ্টির মাঝেই আড়াইহাজার, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু আজ সোমবার দুপুর বারোটায়, এ সি আই কো-রো বাংলাদেশ লিঃ এর সাইনকুইক জুস্ ফ্যাক্টরির  মোল্লার চর থেকে সাদারদিয়া আড়াইহাজার, নারায়ণগঞ্জ , ফ্যাক্টরীপর্যন্ত, দীর্ঘ সাত কিলোমিটার গ্যাস লাইন স্থাপনের কাজের শুভ উদ্বোধন করেন।

এ সি আই লিমিটেড এর  টি ডি- সিবি আ্হসান মোহাম্মদ হাবিব এর  উপদেশ ক্রমে, ফ্যাক্টরি হেড এরিকের পরামর্শ, নির্দেশনায় জাহাঙ্গীর বাবুর পরিচালনায় কিউ এস হেলাল, কোর্ডিনেটর তোফাজ্জল ও অন্যান্য সহকর্মীদের সহযোগিতায় সুন্দর ভাবে সুসম্পন্ন হয়েছে পাইপলাইন স্থাপন কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠান ।

বৃষ্টির কারণে ধারাবাহিক অনুষ্টানের পরিবর্তন ক্রমে , সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ও তার সঙ্গী অতিথিগণ ফ্যাক্টরি  অভ্যন্তরের চলমান কাজ পরিদর্শন করেন। পরে হালকা বৃষ্টিতে কোদাল দিয়ে মাটি কেটে এমপি নজরুল ইসলাম বাবু ও এ সি আই কো-রো বাংলাদেশের ম্যানেজিং ডাইরেক্টর  নিলস রনো শুভ উদ্বোধন করেন। এমপি নিজেই দোয়া পরিচালনা করেন। 

এর পর ফ্যাক্টরি হেড এরিক মলগার্ড এর অফিস কক্ষে মধ্যাহ্ন ভোজে অংশ নেন। সে সময় নির্মাণ প্রকৌশলী ও নির্মাণ কাজের ইনচার্জ জাহাঙ্গীর আলম  বাবু , এই ফ্যাক্টরির নির্মাণ কাজের শুরু থেকে অদ্যাবধি নির্মাণ কাজে  সহযোগিতার জন্য  সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু  ও তার ভাগ্নে ফয়সালের কাছে এ সিআই এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং  বর্তমান সময়ে রাত দশটার পর থেকে ভোর পর্যন্ত ফ্যাক্টরির আসে পাশের নিরাপত্তা জোরদারের জন্য অনুরোধ জানান । 

সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এ বিষয়ে পদক্ষেপ নিবেন বলে এম ডি নিলস ও ফ্যাক্টরি হেড এরিককে আসস্থ করেন। 

এসময় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু উপস্থিত সকলকে শান্তি শৃঙ্খলা বজায় রেখে স্বল্প সময়ে উৎপাদনে যাবে এই ফ্যাক্টরি সেই আশা  ব্যক্ত করেন এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। এ সময় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু আরো বলেন, ফতেহপুর ইউনিয়ন চ্যায়ারম্যান তালেব মোল্লা, স্থানীয় নেতা ফয়সাল মোল্লা, গোপালদি পৌর মেয়রের এম এ হালিম , মাহাম্মদপুর  ইউনিয়ন চেয়ারম্যান আমান উল্ল্যাহ এর সহযোগিতায়  আগামীতে  গ্যাস লাইনের কাজটি স্বল্প সময়ে শেষ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

এ সি আই করো এম ডি নিলস রনো আশা ব্যাক্ত করেন, শুধু এই প্রজেক্ট নয় আরো কমপক্ষে ত্রিশটি প্রজেক্ট করার সম্ভাবনা রয়েছে ধারাবাহিক ভাবে সারা বাংলাদেশে। এই প্রজেক্টটি তাদের পাইলট প্রজেক্ট। এ সি আই কোরোর সুব্যবস্থাপনা। 

অনুষ্টানে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।