পূর্ণিমাগাঁতী ইউনিয়ন বিএনপি'র আহবায়ক কমিটির পদ থেকে পদত্যাগ

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন বিএনপি'র আহবায়ক কমিটির পদ থেকে পদত্যাগ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন বিএনপি'র নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক পদ থেকে পদত্যাগ করলেন মোঃ খাইরুল আলম পান্না। 

উপজেলা বিএনপির একাংশের মহাসচিব মোঃ আজাদ হোসেন (আজাদ) গ্রুপের পক্ষ থেকে খাইরুল  আলম পান্নাকে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন বিএনপি'র আহবায়ক করে উক্ত কমিটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় উপজেলা বিএনপি। 

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া পূর্ণিমাগাঁতী ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি আহবায়ক খাইরুল আলম পান্না'র নিকট খরবটি দৃষ্টিগোচর হয়। 

তিনি ব্যক্তিগতভাবে শারীরিক ও মানসিকভাবে অসুস্থতা দেখিয়ে আহবায়ক কমিটির দায়িত্ব পালন করতে অপারগতা প্রকাশ করে দল থেকে পদত্যাগ করেন। 

রবিবার সকালে এ ব্যাপারে উল্লাপাড়ার স্থানীয় একটি ফুডপার্ক রেষ্টুরেন্টের জনাকীর্ণ একটি কক্ষে খাইরুল আলম পান্না সংবাদ সম্মেলনের মাধ্যমে তার দলীয় পদত্যাগ পত্রটি সাংবাদিকদের সামনে তুলে ধরেন। 

এ সময় তিনি আরো বলেন, অতীতে আমি বিএনপি রাজনীতির সাথে জড়িত থাকলেও বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে আমি কোন দলের রাজনীতির সাথে সংপৃক্ত নই।  

খাইরুল আলম পান্নার সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি গোলাম মোস্তফা, আমাদের সময় পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি মোঃ আব্দুস সাত্তার, দৈনিক ইত্তেফাক পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি এআর জাহাঙ্গীর,  দৈনিক করতোয়ার উল্লাপাড়া প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম,  দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উল্লাপাড়া প্রতিধিধি সাহারুল হক সাচ্ছু, দৈনিক আমার সংবাদ পত্রিকার স্থানীয় প্রতিনিধি মোঃ সাহেব আলী, প্রমুখ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।