কুড়িগ্রামে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুড়িগ্রামে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী জাগজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়েছে। 

মঙ্গলবার সকালে কুড়িগ্রাম শাপলা চত্ত¡রস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন- সাবেক এমপি, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাফর আলী এবং জাতীয় শ্রমিক লীগ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মোঃ মোস্তাফিজার রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সাঈদ হাসান লোবান এবং জাতীয় শ্রমিক লীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। 

এরপর জাতীয় শ্রমিক লীগের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে শ্রমিক লীগের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক অসীম কুমার, জাতীয় শ্রমিক লীগ কুড়িগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি মোঃ জমসেদ আলী, মোঃ মোফাজ্জল হোসেন, মোঃ জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক নুর আমিন মিলন, সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ মজিবর রহমান, সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সহ-সাধারণ সম্পাদক ও সদস্য রেলওয়ে শ্রমিক লীগ (৩২০) এর মোঃ বাদশা আলম প্রমূখ। 

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনার দায়িত্ব পালন করেন- জাতীয় শ্রমিক লীগ কুড়িগ্রাম সদর উপজেলা শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম। 

আলোচনা সভা শেষে কেক কেটে জেলা শহরের প্রধান প্রধান সড়কগুলোতে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।