রৌমারীতে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রৌমারীতে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন



শফিকুল ইসলাম: সভাপতির স্বাক্ষর জাল, নিয়োগ বাণিজ্য, গর্ভনিং বডি পরিবর্তন, অর্থ আত্মসাত, পদোন্নতির নামে অর্থ আদায়সহ ব্যাপক অনিয়ম দূর্নীতি ও জালিয়াতির অভিযোগ এনে যাদুরচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামকে সাময়িক বহিস্কার করা হয় এবং তার স্থলে ভাইস প্রিন্সিপাল মো: শফিকুল ইসলামকে দায়িত্ব দেওয়ার বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। 

মঙ্গলবার বেলা ১১ টার দিকে কলেজ কর্তৃপক্ষের আয়োজনে রৌমারী উপজেলার যাদুরচর ডিগ্রি কলেজ হল রুমে এ সংবাদ সম্মেলন করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো: মজিবুর রহমান বঙ্গবাসি, বর্তমান সভাপতি মাস্টার আব্দুস ছালাম মন্ডল ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম, কলেজের টিআর সদস্য, অভিভাবক সদস্য ও দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য এবং কলেজের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

এসময় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পাঠ করে শোনান্ হয়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিষ্ঠাতা মজিবুর রহমান বঙ্গবাসি বলেন, অধ্যক্ষ রফিকুল ইসলামের অনিয়ম দূনীতি ও অর্থ আত্মসাতের কারনে তাকে বহিস্কার করা হয়েছে।

এ ব্যাপারে বর্তমান কলেজের সভাপতি আব্দুস ছালাম মন্ডল বলেন, তিনি একজন দূর্নীতিবাজ, জালিয়াতীর কারিগড়। অপর দিকে প্রতিষ্ঠানটি ধ্বংসের দিকে ঠেলে দিয়েছেন তিনি। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।