লাইনম্যানের ভুলে প্রাণ গেলো অটোভ্যান চালকের

লাইনম্যানের ভুলে প্রাণ গেলো অটোভ্যান চালকের



কাজিপুর প্রতিনিধি:  বিদ্যুৎ অফিসের লাইনম্যানের ভুলে বিদ্যুতায়িত হয়ে নজরুল ইসলাম (৪৭) নামের এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। 

নিহত ভ্যানচালক সিরাজগঞ্জের  কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের রেহাইশুড়িবের গ্রামের মৃত নূরুল ইসলামের পুত্র। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার  রাত নয়টায় নাটুয়ারপাড়াতে বিদ্যুতের একটি ট্রান্সফর্মারের ফেইজ মেরামত করতে যান জামালপুরের সরিষাবাড়ি পল্লী বিদ্যুত সমিতির লাইনম্যান হাসান আলী। 

সেখানে মেরামত কাজ দেখার জন্য আশপাশের ১০-১২ জন লোক দাঁড়িয়ে ছিলেন। লাইনম্যান মাটি থেকেই হকিস্টিক দিয়ে ফেইজ তুলে দেবার চেষ্টা  করেন।। 

এক পর্যায়ে হকিস্টিক থেকে লাইনটি পড়ে  গিয়ে ওই খুঁটির সাথে থাকা মাটির সাথে টানা দেয়া তারে বিদ্যুত সংযোজিত হয়। ফলে ওই টানা তার ধরে থাকা অবস্থায় নজরুল ইসলাম বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান। 

সরিষাবাড়ি পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম শিফাজ উদ্দিন বলেন, বিষয়টি কেবল জেনেছি। স্থানীয় লোকজনই লাইনম্যানকে ডেকে নিয়ে গেছে। 

লাইনম্যান লোকজনকে বারবার নিরাপদ দূরত্বে সরে যেতে বললেও তারা যাননি। অসাবধানতাবশত ঘটনাটি ঘটেছে। 

তিনি আরও জানান,  বিষয়টি খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠিত হবে। তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উল্লেখ্য গত ১৫ দিন পূর্বে সরিষাবাড়ী থেকে কাজিপুরের যমুনার চরাঞ্চলের চার ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ  প্রদান করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।