আবু হানিফের উঠান বৈঠকে হাজারো মানুষের ঢল

আবু হানিফের উঠান বৈঠকে হাজারো মানুষের ঢল



উল্লাপাড়া প্রতিনিধি : উল্লাপাড়ার বাঙ্গালা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু হানিফ মাষ্টারের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের মাঝিপাড়া গ্রামবাসির আয়োজনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

উঠান বৈঠকে গ্রামবাসির আয়োজনে ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শুকুরের সভাপতিত্বে এ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু হানিফ মাষ্টার, ওয়ার্ড আ'লীগের সভাপতি সাবেক মেম্বর আব্দুস সাত্তার, আ'লীগ নেতা বাবলু মিয়া, দলিল লেখক আব্দুস সালাম তিতি ও ব্যবসায়ী বাবলু মিয়া প্রমুখ। 

মনোনয়ন প্রত্যাশী হানিফের উঠান বৈঠকে বক্তারা বলেন,  আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সৎ-যোগ্য, কর্মীবান্ধব ও জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দিবেন দল। 

দুনীতিবাজ, অসৎ ও গরীবের অর্থ আত্মসাতকারীকে আর মনোনয়ন দেবে না আওয়ামী লীগ। আপনারা ঐক্যবদ্ধ হয়ে আ'লীগ দলীয় মনোনয়ন জন্য সৎ ও যোগ্য প্রার্থীর পাশে থাকুন। 

আগামী নির্বাচনে আমি আপনাদের ও জনগণের প্রার্থী হয়ে আ'লীগ দলীয় মনোনয়ন চাইবো। স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা আমাকে শতভাগ সমর্থন দিয়ে পাশে আছেন। 

জনগণের মনোনীত প্রার্থীকে দল মনোনয়ন দিলে চেয়ারম্যান পদটিকে বিপুল ভোটে বিজয়ী করে দলকে উপহার দিতে পারবেন বলে তার ধারণা।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।