রৌমারীতে সমবায় দিবস পালিত

রৌমারীতে সমবায় দিবস পালিত



শফিকুল ইসলাম: ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় ও উপজেলা সমবায়ীবৃন্দে’র আয়োজনে জাতীয় সমবায় দিবস-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্ত¡রে পতাকা উত্তোলন শেষে একটি র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 

উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা সহকারি ভূমি কমিশনার (এসিল্যান্ড) তানভির ইসলাম সভাপতিত্ব করেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি আ. রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি। 

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা শাহাদৎ হোসেন, শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন সমবায় সমিতির সদস্যরা।

আলোচনা সভা শেষে, ২০১৯-২০২০ নীরিক্ষা বছরে সর্বচ্চ নীরিক্ষা ফিস সমবায় উন্নয়ন তহবিল প্রদানকারী ৩টি সমবায় সমিতিকে পুরুষকৃত করা হয়। 

সমিতি ৩টি হলো, দ্বীপ, সানমুন ও ন্যাশনাল বহুমূখী সমবায় সংস্থা লিমিটেড।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।