উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপিত

উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপিত



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় "বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন" প্রতিপাদ্যকে সামনে রেখে  শনিবার সকালে নানা কর্মসুচির মধ্যদিয়ে  ৫০তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। 

এ উপলক্ষে উপজেলা প্রশাসন, সমবায়ী ও সমবায় বিভাগের যৌথ আয়োজনে বেলা এগারোটায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সমবায় দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‍্যালী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না , উপজেলা সমবায় অফিসার মোখলেছুর রহমান প্রমুখ । 

এর আগে সমবায় দিবসের বর্ণাঢ্য র‍্যালীতে নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি।

আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, সমবায়ের মাধ্যমে গরিব কৃষকেরা যৌথভাবে উৎপাদন যন্ত্রের মালিকানা লাভ করবে, অন্যদিকে অধিকতর উৎপাদন বৃদ্ধি ও সম্পদের সুষম বণ্টন ব্যবস্থায় প্রতিটি ক্ষুদ্র চাষী গণতান্ত্রিক অংশ ও অধিকার পাবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।