জামালপুরে র‌্যাব-১৪ এর অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

Seba Hot News
0
জামালপুরে র‌্যাব-১৪ এর অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক



জামালপুর সদর থানার বজ্রাপুর সাকিনস্থ রাজিব বাস কাউন্টার এর সামনের পাঁকা রাস্তার উপর জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর অভিযানে ২০ হাজার টাকা মূল্যের হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

আটককৃত মাদক ব্যবসায়ী জামালপুর সদর থানার চালাপাড়া এলাকার অধীরের পুত্র মোঃ টুটুল আহম্মেদ (৩৩)। 

জামালপুর র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন ৬ নং ওয়ার্ড বজ্রাপুর সাকিনস্থ রাজিব বাস কাউন্টার এর সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ টুটুল আহম্মেদ (৩৩) গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী টুটুল আহমেদের নিকট হইতে ০২ গ্রাম হেরোইন এবং ০১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ২০,০০০/-  টাকা। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর সদর থানাধিন এলাকার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top