বাঙ্গালায় মোটর সাইকেল মার্কার ব্যাপক শোডাউন

বাঙ্গালায় মোটর সাইকেল মার্কার ব্যাপক শোডাউন



উল্লাপাড়া প্রতিনিধি : তৃতীয় ধাপের ২৮ নভেম্বর সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও জনদরদী নেতা আবু হানিফের মোটর সাইকেল মার্কার ব্যাপক শোডাউন ও নির্বাচনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইসলামপুর ধরইল মাঝিপাড়া দাখিল মাদ্রাসা মাঠ থেকে এ শোডাউন শুরু করা হয়। 

শোডাউনে ৫০০ টি অটোভ্যান, ১০০ টি লছিমন ও দুই শতাধিক মোটর সাইকেলে প্রায় ৭ হাজার নেতা-কর্মী ও সমর্থক অংশ নেন।

নির্বাচনী শোভাযাত্রাটি বাঙ্গালা ইউনিয়নের গুরুত্বপূর্ণ ও প্রধান প্রধান সড়কসহ প্রায় গ্রামের সড়কে প্রদক্ষিণ করে। 

এ সময় পাড়া-মহল্লার নারী-পুরুষ, যুবক-যুবতীরা হাত নেড়ে আবু হানিফকে অভিনন্দন জানান। বেলা ১১ টায় শুরু হওয়া শোভাযাত্রাটি প্রায় ৫ ঘন্টার বেশি সময় ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ শেষে বিকাল ৪ টার দিকে পুনরায় মাদ্রাসার মাঠে এসে শেষ হয়। 

মোটর সাইকেল মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু হানিফের কর্মী ও সমর্থকেরা  জানিয়েছেন, একজন প্রবীণ আ’লীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে আবু হানিফের রয়েছে ব্যাপক সুনাম ও জনপ্রিয়তা। 

তিনি দীর্ঘ ৪২ বছর আওয়ামী রাজনীতির বিভিন্ন পদ-পদবিতে দায়িত্ব পালন করেছেন। শিক্ষকতা পেশা ছেড়ে তিনি জনগনের প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে মোটর সাইকেল মার্কায় অংশ নিয়েছেন।

আবু হানিফ জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হলে তিনি ব্যাপক ভোটে জয়লাভ করবেন বলে তিনি আশাবাদী।      

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।