সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে বিদায় সংবর্ধনা

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে বিদায় সংবর্ধনা



মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান  সিরাজ উদ্দিন বিদ্যানিকেতন এন্ড কলেজ ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার দুপুরে কলেজে মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এ সময় সিরাজ  উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজর অধ্যক্ষ ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট আজমত উল্লা খান।

বিশেষ অতিথি ছিলেন সহ সভাপতি আলহাজ্ব মো ওসমান  আলী,৫৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল বাসেত খান,সদস্য সচিব আজহারুল ইসলাম বেপারী, 

যুগ্ম আহ্বায়ক  সম্পাদক মো মকুল সরকার, সদস্য শাজাহান তপন,মামুন,তোফাজ্জল হোসেন ইধন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাহান আরা বেগম  (প্রভাতী শাখা) সহকারী প্রধান শিক্ষক মজিবর রহমান দিবা শাখা,প্রভাষক মোহাম্মদ মোহসিন প্রমুখ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ ওয়াদুদুর রহমান বলেন,আজকে অনেক ভারাক্রান্ত হৃদয়ে তোমাদের বিদায় দিচ্ছি। 

কিন্তু তোমাদের ভবিষ্যত রঙিন করতে এ কষ্ট আমাদের মেনে নিতেই হবে। তোমরা মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবে। বাংলাদেশের মুখ বিশ্বের সামনে আলোকিত করবে বলে আমি আশা রাখি।

অধ্যক্ষ পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আরো  বলেন, তোমরা আমার এক একটি সন্তানের মত। তাই চোখ-কান খোলা রেখে তোমরা পরীক্ষায় অংশ নিবে। 

এসময় পরীক্ষার্থীদের নানা রকম দিক-নির্দেশনা ও সুপরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের  ২০৪ জন   শিক্ষার্থীদের সংবর্ধনা ও তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।