উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ার কয়ড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উল্লাপাড়ার প্রথম স্বাধীনতা পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম ও তার কর্মী সমর্থকদের উপর হামলা ও মারধরের প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উল্লাপাড়ার মুক্তিযোদ্ধারা শহীদ মিনার চত্ত¡রে মানবন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করে। 

গত বুধবার সকালে এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দীন ও তার কর্মীরা কয়ড়া ইউনিয়নের মানিকদহ সড়ক সেতুর পাশে খোরশেদ আলম ও তার কর্মীদের উপর হামলা চালায় এবং তাদেরকে মারধর করে। 

এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম নির্বাচনী প্রচারনা শেষে উল্লাপাড়ার দিকে যাচ্ছিলেন। এই হামলায় খোরশেদ আলমসহ ৬ জন আহন হন। 

গুরুতর আহত হন রকিবুল হাসান নামের এক কর্মী। প্রথমে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে। 

মানবন্ধন কর্মসূচিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম ও মুক্তিযোদ্ধা শামসুল আলম বক্তব্য রাখেন। 

বক্তারা অবিলম্বে মুক্তিযোদ্ধার উপর হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতে সরকারের প্রতি আবেদন জানান। 

পরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা খোরশেদ আলম স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নির্বাচনে তার এলাকার ভোটারদের সুষ্ঠু ও নিরাপদে ভোট দেবার পরিবেশ সৃষ্টি এবং ভোটের দিন ভোটকেন্দ্রে ব্যালট পেপার সরবরাহের জন্য স্থানীয় প্রশাসনের প্রতি দাবি জানান। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।