জামালপুরে স্ত্রী’র মামলায় স্বামীর ৭ বছর দন্ড

Seba Hot News
0
জামালপুরে স্ত্রী’র মামলায় স্বামীর ৭ বছর দন্ড



জামালপুর প্রতিনিধি : জামালপুরে যৌতুকের মামলায় একজনকে সাত বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এই রায় দেন। 

রাষ্ট্রপক্ষের আইনজীবি মো: আকরাম হোসেন জানান, দশ বছর আগে জামালপুর সদর উপজেলার চরগজারিয়া গ্রামের মৃত বাজতুল্লা বেপারীর মেয়ে জেসমিন আক্তারের সাথে একই এলাকার মৃত চান মিয়ার ছেলে মজিবুর রহমানের বিয়ে হয়। 

বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে জেসমিন আক্তারকে নির্যাতন শুরু করে স্বামী মজিবুর রহমান। পরে ২০১৮ সালে স্বামী, শাশুড়িসহ পাঁচ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় যৌতুকের মামলা করেন জেসমিন আক্তার। 

পরবর্তীতে স্বাক্ষ্য প্রমাণ শেষে আজ দুপুরে আসামী মজিবুর রহমানের উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ১১(খ) ধারা মোতবেক সাত বছরের সশ্রম কারাদন্ড ও ২৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করা হয়। 

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মুহাম্মদ রফিকুল ইসলাম এই রায় দেন। মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় শাশুড়িসহ অন্য তিনজনকে খালাস দেয় আদালত।  

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top