৫ম ধাপে সারাদেশের ৭ শত ৭ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহন ৫ জানুয়ারি

Seba Hot News
0
৫ম ধাপে সারাদেশের ৭ শত ৭ ইউনিয়ন পরিষদে ভোট ৫ গ্রহন জানুয়ারি



সেবা ডেস্ক: পঞ্চম ধাপে সারাদেশের ৭ শত ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ ২০২২ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। 

আজ শনিবার (২৭ নভেম্বর) নির্বাচন কমিশনের ৯০তম সভা শেষে সংবাদ সম্মেলনে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের ভোটের তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবীর।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে’র শেষ সময় ৭ ডিসেম্বর, মনোনয়ন-পত্র বাছাই ৯ ডিসেম্বর, আপিল দায়েরের সময় ১০-১২ ডিসেম্বর, আপিল নিষ্পন্নের সময় ১৩-১৪ ডিসেম্বর, মনোনয়ন-পত্র প্রত্যাহার ১৫ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর।

৭০৭ ইউনিয়ন পরিষদের তালিকা দেখুন এখানে

এর আগে চার ধাপের ইউপি ভোটের তফসিল ঘোষণা করে কমিশন। গত ২১ জুন ও ২০ সেপ্টেম্বর দুই পর্বে প্রথম ধাপের ৩৬৯টি ইউপিতে ও ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ৮৩৩টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে ২৮ নভেম্বর এক হাজার ইউপিতে ও চতুর্থ ধাপে ৮৪০টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ ব্রিফিংয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, এনআইডি ডিজি এ কে এম হুমায়ুন কবীর, যুগ্মসচিব ফরহাদ আহাম্মদ খান ও জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top