আগামী নির্বাচনে মাইজবাড়ি ইউনিয়নে নৌকা চান ৮ জন

আগামী নির্বাচনে মাইজবাড়ি ইউনিয়নে নৌকা চান ৮ জন



কাজিপুর প্রতিনিধি: সিরাজগন্জের কাজিপুর  উপজলোর ১২ টি ইউপি’র নির্বাচনের তফশীল ঘোষনা না হলেও  ইতোমধ্যেই ব্যাপক প্রচারনা দৌঁড়ঝাপ শুরু  হয়েছে।  

নির্বাচন কে সামনে রেখে নৌকায় উঠতে দৌঁড়ঝাপ শুরু করেছেন কাজিপুর উপজেলার ১২ টি ইউনিয়নের প্রায় ৭ ডজন প্রার্থী।  

ইউপি নির্বাচনকে ঘিঁরে চলছে এ উপজেলায় নির্বাচনী হাওয়া। ইতোমধ্যে কাজিপুরে মাইজবাড়ি  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে  ৮ জন নেতাকর্মী অনেক আগে থেকেই বিলবোর্ড, ব্যানার-পোষ্টার দিয়ে শুভেচ্ছার মাধ্যমে নিজের প্রার্থীতার পরিচিতি তুলে ধরছেন।এ উপলক্ষে আজ 

২৫ নভেম্বর  অত্র  ইউনিয়ন আঃলীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে  এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে আঃলীগের সাংগঠনিক কার্যক্রম লক্ষ্য, উদ্দেশ্য গঠনতন্ত্র বিষয়ে আগামী দিনে কর্মকান্ডকে আরও বেগবান করার লক্ষ্যে বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সভাপতি ও মাইজবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা আঃলীগের  সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। 

তারা এ সময় দলীয় নির্দেশনা মেনে চলতে সকলকে  পরামর্শ দেন।  

উক্তসভায়  সভাপতিত্বকরেন অত্র ইউনিয়ন আঃলীগের  সভাপতি মোঃনাজমুল হুদা চয়ন ।উক্ত সভায় আগামী নির্বাচনে যারা নৌকা তথা আঃলীগের  মনোনয়ন পেতে ইচ্ছুক তাদের জীবন বৃত্তান্ত ফরম পুরন করে জমা দেন এবং সকলই বক্তব্য রাখেন।

বক্তব্যে তারা সকলই নৌকার যে কেউ মনোনয়ন পেলে দলীয় নির্দেশনা অনুযায়ী কাজ করার প্রতিশ্রুতি ব্যক্তকরেন। 

৬নং মাইজবাড়ি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশী ৮জন। তাঁরা হলেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃশওকত হোসেন, উপজেলা আঃলীগের বর্তমান সহ সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক ও মাইজবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম,  উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন আঃলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুকুল ,ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ইউনিয়ন আঃলীগের  সাবেক সাধারণ সম্পাদক ও ছাত্র নেতা  আবু সাইদ মোঃ সোহেল রানা, সাবেক ছাত্র নেতা আবু শাহীন মুঞ্জু,ইউনিয়ন আঃলীগের সদস্য আবু সাইদ শাপলুও সাবেক চেয়ারম্যান এর পুএ   ফিরোজ খান নুন খোকা।

তারা  প্রাথমিকভাবে দলীয় ফরম পূরণ করে জমা দিয়েছেন। দেখার বিষয় নৌকা কার ভাগ্যে জোটে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আঃলীগের সাধারণ  সম্পাদক ও ইউপি সদস্য আব্দুস সালাম।   

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সাংগঠনিক  সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,  ইউনিয়ন আঃলীগের সকল সদস্য বৃন্দসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ও ওয়ার্ডপর্যায়ে সকল নেতাকর্মীবৃন্দ।

এ বিষয়ে ইউনিয়ন আঃলীগের  সভাপতি নাজমুল হুদা চয়ন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম  বলেন,  সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের তালিকা মতামতের ভিত্তিতে রেজুলেশন করে গৃহীত হলে, সভার রেজুলেশন ও নামের তালিকা  যথাযথ প্রক্রিয়ায় উপজেলা কমিটি বরাবর প্রেরন করা হবে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।