ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদের বকশীগঞ্জ থানা পরিদর্শন

ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদের বকশীগঞ্জ থানা পরিদর্শন



শামীম তালুকদার:  বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, বিপিএম আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বকশীগঞ্জ থানা পরিদর্শন করেন।

আজ বৃহস্পতিবার বকশীগঞ্জ থানায় বার্ষিক পরিদর্শনের জন্য পৌঁছালে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ তাকে অনাড়ম্বর ফুলেল শুভেচ্ছা জানান ও বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব শফিকুল ইসলাম সম্রাট এর নেতৃত্বে পুলিশের সুসজ্জিত একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারি সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণাদি বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন এবং থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদেরকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন।

এছাড়াও পরিদর্শনের কালে থানা চত্বরে বৃক্ষরোপন রোপণ করেন ডিআইজি ও পুলিশ সুপার, জামালপুর।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাকিবুল হাসান রাসেল, অতি. পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল), ডিআইজি’র স্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার (ময়মনসিংহ রেঞ্জ) ইমরানুল ইসলাম, বকশিগঞ্জ থানা ও জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ সদস্যগন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।