ঘাটাইল পৌর নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন মিল্টন

ঘাটাইল পৌর নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন মিল্টন



ঘাটাইল প্রতিনিধি: আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলন পদে মনোনয়ন ফরম জমা দিলেন ছাত্রলীগ নেতা,বিশিষ্ট ব্যবসায়ী, গরিবের বন্ধু  মো: মিল্টন হোসেন। 

সোমবার (১ নভেম্বর) দুপুর ১২টায় ঘাটাইল উপজেলা নির্বাচন অফিসে অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হকের কাছে তিনি এ মনোনয়ন ফরম জমা দেন। 

ফরম জমা দেওয়ার পর মো: মিল্টন হোসেন বলেন, আগামী ২৮ নভেম্বর ঘাটাইল পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন নিয়ে আমি কাউন্সিলর পদে মনোনয়ন ফরম জমা করেছি এবং দীর্ঘদিন ধরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। 

আমি নির্বাচিত হলে সর্বস্তরের মানুষদের সাথে নিয়ে ৯নং ওয়ার্ডটিকে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিব। দীর্ঘ ৫ বছর পর আবারও পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে। 

এই নির্বাচনে পৌরসভার ৯নং ওয়ার্ডে একজন জনপ্রিয় জন-প্রতিনিধি কাউন্সিলর প্রার্থী হিসাবে গরীব, অসহায়, দুঃখী মানুষের বন্ধু, আপন জন, কাছের মানুষ, বিপদে আপদে সব সময় যাকে কাছে পাওয়া যায়,  তিনি আগামী দিনের উন্নয়নের রুপকার হিসেবে মিল্টন মনোনয়ন পত্র তুলেছেন। 

এসময় জনপ্রিয় নেতা মো: মিল্টন হোসেনের সাথে অসংখ্য নেতা-কর্মী, সমর্থক ও শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন। 

তিনি জানান, আমি নিজের জন্য কিছু ভাবি না। দুস্থ অসহায়, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত নারী পুরুষদের সরকারী সেবা পেতে আন্তরিকভাবে কাজ করবো যা ইতিপূর্বে কেউ করতে সক্ষম হয়নি। 

আমি শাসক হতে চাইনা, সেবক হতে চাই। আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করলে এলাকার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার চেষ্টা করবো। 

আমার ওয়ার্ডের রাস্তা, ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা, সম্ভাবনা নিয়ে কাজ করতে চাই। আমি সকলের সহযোগিতা ও দোয়া চাই। 

এসময় রিপন হোসেন এর সাথে প্রায় ১ হাজার শুভাকাঙ্খী ও নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।