র‌্যাব-১৪ কর্তৃক ধর্ষন মামলার এজাহার নামীয় ১ আসামী গ্রেফতার

র‌্যাব-১৪ কর্তৃক  ধর্ষন মামলার এজাহার নামীয় ১ আসামী গ্রেফতার



জামালপুর সদর থানার দিগপাইত বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষন মামলার এজাহার নামীয় ১ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর সিপিসি-১।

জামালপুর র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,  র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন দিগপাইত বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন ধর্ষন মামলার এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামী জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বানিয়ারচর এলাকার মৃত নজি কারীর ছেলে মোঃ সম্রাট  (৪২) এর বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানার মামলা নং-৩০ তারিখ ২৬/১০/২০২১ ইং, ধারা-৯(১)/৩০, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী/২০০৩ মূলে ১ নং এজাহার নামীয় আসামী। 

ধৃত আসামী গত ২৫/১০/২০২১ খ্রিঃ রাত অনুমান ০৮.০০ ঘটিকায় বৃষ্টি আক্তার (১৭) পিতা-আমিনুল ইসলাম বাসেদ, সাং-চরভবসুর ঠোটাপাড়া, থানা-দেওয়ানগঞ্জ, জেলা-জামালপুর এর দিকে কু নজর দেয় এবং কৌশলে তার ফোন নম্বর সংগ্রহ করে প্রায় সময় কথা বলার চেষ্টা করে বিভিন্ন বাহানায় সাক্ষাত করে বিভিন্ন রকম কথা বলত। 

উল্লেখিত তারিখে ভিকটিম এর বাবা মা বাসায় না থাকার সুযোগে আসামী ভিকটিমকে জরুরী কাজের কথা বলে তার কাছে ডেকে নেয় এবং ভিকটিম এর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। 

উল্লেখিত মামলার ধৃত আসামীকে দেওয়ানগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।     

এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।